ব্রেকিং নিউজ
কালকিনিতে দরিদ্র বৃদ্ধের বসতঘর ভাঙ্গার চেষ্টা, হামলায় আহত-৪

কালকিনিতে দরিদ্র বৃদ্ধের বসতঘর ভাঙ্গার চেষ্টা, হামলায় আহত-৪

কালকিনি সংবাদদাতাঃ
মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হানিফ বেপারী(৭০) নামে এক অসহায় বৃদ্ধের উত্তোলনকৃত বসতঘর ভেঙ্গে দেয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ ও মহিলাসহ কমপক্ষে ৪জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। রোববার দুপুরে এ হামলার ঘটনা ঘটে।
ভুক্তভোগীর অভিযোগ সুত্রে জানাগেছে, পৌর এলাকার চরঠেঙ্গামাড়া গ্রামের অসহায় বৃদ্ধ হানিফ বেপারী তার নিজেস্ব পৈত্রিক সম্পত্তিতে ছোট একটি টিন সেটের ঘর উত্তোলন শুরু করেন। কিন্তু জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একেই এলাকার
শওকাত হাওলাদারের নেতৃত্বে বেশ কয়েকজন মিলে হঠাৎ করে বৃদ্ধ হানিফ বেপারীর উত্তোলনকৃত ঘরটি ভেঙ্গে ফেলার চেষ্টা চালায়। এ সময় তাদের বাঁধা দিলে হামলায় বৃদ্ধ হানিফ বেপারী(৭০), ফুলি বেগম(৪৫), সিরাজ বেপারী (৪৬) ও হাওয়া বেগমসহ (৪৭) ৪ জন আহত হন। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ হামলার ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে।
ভুক্তভোগী বৃদ্ধ হানিফ বেপারী কান্না জরিত কন্ঠে বলেন, আমি গরীব মানুষ,আমার জায়গায় আমি ঘর তুললে আমাকেসহ পরিবারের সকলকে মারধর করেছে শওকাত হাওলাদার। আমি তার দৃষ্টান্তমুলক বিচার চাই।
এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত শওকাত হাওলাদারকে এলাকায় পাওয়া যায়নি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

---------